‘গ্রেপ্তার’ হলেন অমিতাভ বচ্চন!

Date: 2023-05-21
news-banner

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন নাকি গ্রেপ্তার হয়েছেন! গতকাল শুক্রবার নেটদুনিয়ায় এমন খবর ছড়িয়ে পড়তেই বিচলিত ‘বিগ বি’র ভক্ত-অনুরাগী মহল। কারণ অভিনেতা নিজেই এখবর জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

গতকাল শুক্রবার দুপুরে অমিতাভ বচ্চন তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেই ছবি দেখার পরেই ছড়ায় গুজব। কারণ ওই ছবিতে দেখা যাচ্ছে মুম্বাই পুলিশের একটি জিপের পাশে দাঁড়িয়ে আছেন অভিনেতা। তার মাথা ঝুঁকে রয়েছে। ছবিটির ক্যাপশনে বিগ বি লিখেছেন, ‘গ্রেপ্তার।’

আসলে অমিতাভ বচ্চন গ্রেপ্তার হননি। বয়স ৮০ ছুঁলেও রসবোধ যে এতটুকু কমেনি আবারও তার প্রমাণ দিলেন অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, সম্প্রতি বিনা হেলমেটে বাইক সফরের ছবি ভক্ত-অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেওয়ার পর সমালোচিত হন অমিতাভ বচ্চন। বিষয়টি মুম্বাই পুলিশের ট্রাফিক শাখার কানেও পৌঁছায়। তাদের পক্ষ থেকে অভিনেতাকে জরিমানাও করা হয়।

বিষয়টি নিয়ে পরে অমিতাভ বচ্চন তার ব্লগে জানান, পুরো বিষয়টিই নিছক মজার ছলে করা হয়েছিল। সিনেমার শুটিং ফ্লোরে নিরাপত্তা কর্মীদের উপস্থিতিতে ছবিটি তোলা হয়েছিল। এ বারে, সেই ‘ঠাট্টা’কে আরও এক ধাপ এগিয়ে নিয়ে গেলেন অভিনেতা।

এই মুহূর্তে ঋভু দাশগুপ্ত পরিচালিত ‘সেকশন এইট্টি ফোর’ সিনেমার শুটিং করছেন অভিনেতা। তার ফাঁকেই এই ছবিটি তোলা হয়েছে।

অমিতাভ বচ্চন এই ছবি পোস্ট করার পর অভিনেতার রসবোধের প্রশংসায় মেতেছেন অনুরাগীদের একাংশ। কারও মতে, ‘অমিতাভ বচ্চনকে দমিয়ে রাখা খুব কঠিন।’ কেউ আবার ‘ডন’ ছবির জনপ্রিয় সংলাপ ধার করে লিখেছেন, ‘ডন কে ধরা শুধু কঠিন নয়, অসম্ভব।’ আবার কারও কথায়, ‘সচরাচর এরকম পোস্ট আপনি করেন না। কিন্তু আপনার এই পাল্টা জবাব দেয়ার কৌশল অতুলনীয়।’

Leave Your Comments